কল্যাণপুরের মামলার চার্জশিট দাখিলের দিন নির্ধারণ


প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৮ জুলাই ২০১৬

রাজধানীর কল্যাণপুরের ‘জঙ্গি আস্তানা’য় অভিযানের ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় অভিযোগত্র (চার্জশিট) দাখিলের জন্য ১৯ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমান এ দিন ধার্য করেন।

বুধবার রাতে ১০ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. শাহ জালাল আলম। মামলাটি তদন্ত করছেন ঐ থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাজ্জাদুর রহমান জাগো নিউজকে বলেন, কল্যাণপুরের ঘটনায় মিরপুর মডেল থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করা হয়েছে। আসামি করা হয়েছে ১০ জনকে। এদের মধ্যে রিগ্যান নামের এক আসামি আটক রয়েছেন। যৌথ বাহিনীন অভিযানে আহত ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছে। অপর আসামিরা পলাতক।

উল্লেখ্য, কল্যাণপুরের ৫ নম্বর সড়কে গত সোমবার রাতভর অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সেখানকার জাহাজ বিল্ডিংয়ে এক ঘণ্টার মূল অভিযানে নয়জন নিহত ও একজন (রিগ্যান) আহত হন।

পুলিশ বলছে, তারা সবাই জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য। নিহত নয়জনের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তাদের তিনজন ছিলেন ঢাকার বাসিন্দা। অন্যদের বাড়ি দিনাজপুর, পটুয়াখালী, সাতক্ষীরা ও নোয়াখালী।

জেএ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।