কৃষ্ণা কাবেরী হত্যা মামলার চার্জশিট গ্রহণ


প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৮ জুলাই ২০১৬

রাজধানীর মোহাম্মদপুরে কলেজ শিক্ষিকা কৃষ্ণা কাবেরী বিশ্বাস হত্যা মামলায় অভিযোগপত্র (চার্জশিট)গ্রহণ করেছেন আদালত।
বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মেহের নিগার সূচনা এ অভিযোগপত্র গ্রহণ করেন।

২০১৫ সালের ৩০ মে গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক দেলোয়ার হোসেন আসামি কে এম জহিরুল ইসলাম পলাশের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বর্তমানে জহিরুল কারাগারে আটক রয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়,  ২০১৫ সালের ৩০ মার্চ রাতে গুলশানে হাজী আহাম্মেদ ব্রাদার্স সিকিউরিটির ব্যবস্থাপক জহিরুল  আদাবরের মিশন ইন্টারন্যাশনাল কলেজের সমাজকল্যাণ বিভাগের প্রভাষক কৃষ্ণা কাবেরীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে এবং শরীরে আগুন ধরিয়ে দেয়। এ অবস্থায় কৃষ্ণাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা হয়।

মামলার অভিযোগপত্র(চার্জশিট) থেকে জানা যায়, কলেজ শিক্ষিকা কৃষ্ণা কাবেরীর স্বামী বিআরটিএর উপ-পরিচালক সিতাংশু শেখর বিশ্বাস।তার জন্মদিনের শুভেচ্ছা জানাতে কেক, ফুল ও ফলের রস নিয়ে  মোহাম্মদপুরের ইকবাল রোডের ফ্লাটে যান কে এম জহিরুল ইসলাম পলাশ।

তার দেওয়া  খাবার খেয়ে  অচেতন হয়ে পড়ে  সিতাংশু। পরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়। এতে  সিতাংশুর স্ত্রী  কৃষ্ণা কাবেরী বাঁধা দিলে তাকেও হাতুড়িপেটা করা হয় এবং এক পর্যায়ে কৃষ্ণা শরীরে আগুন ধরিয়ে দেয় জহিরুল। কৃষ্ণাকে হাসপাতালে নেওয়া হলে মারা যান তিনি।  

চার্জশিটে আরো উল্লেখ্য করা হয়, জহিরুল গুলশানে হাজী আহাম্মেদ ব্রাদার্স সিকিউরিটির ব্যবস্থাপক ছিলেন। ওই প্রতিষ্ঠানের মাধ্যমে শেয়ার বাজারে বিনিয়োগ রয়েছে তাদের। শেয়ারের টাকা হাতিয়ে নেওয়ার জন্য এ হামলা চালান জহিরুল।

জেএ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।