রোনাল্ডোর আয় বিড়ালের থেকেও কম!


প্রকাশিত: ১০:০৪ এএম, ১০ ডিসেম্বর ২০১৪

বয়স তার মোটে আড়াই বছর। নীল ঢুলু ঢুলু চোখ দুটি দেখলে মনে হয় পুরোপুরি ক্ষেপে আছে সে। বদমেজাজি চেহারার এই বিড়ালটির বার্ষিক আয় শুনলে যে কেউ চমকে উঠবেন। পুঁচকে এই বিড়ালের আয় নাকি সময়ের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর চেয়েও বেশি!

আমেরিকার অ্যারিজোনার বাসিন্দা তাবাথা বান্ডিসেনের পোষা এ বেড়ালটির নাম টার্ডার সস। তুমুল জনপ্রিয়তার ভিড়ে আসল নাম হারিয়ে গেছে। আদর করে সবাই ওকে গ্রাম্পি বলে ডাকে। একসময় হোটেলে ওয়েট্রেস হিসেবে কাজ করতেন তাবাথা।

একদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি গ্রাম্পির বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন। ব্যস, এরপরই ক্রমাগত কল আসতে শুরু করে তার মোবাইল ফোনে। গত দুই বছরে গ্রাম্পিকে দিয়ে তাবাথা আয় করেছে ৬৪ মিলিয়ন ডলার। এর মধ্যে এ বছরই আয় করেছে ২৭.১ মিলিয়ন পাউন্ড।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বার্ষিক আয় ১৩.৫ মিলিয়ন পাউন্ড। এত গেল আয়ের কথা। ফেসবুক, টুইটার, ইউটিউবে গ্রাম্পির কোনো ছবি কিংবা ভিডিও পোস্ট হলে সবাই রীতিমতো হামলে পড়ে। ইউটিউবে গ্রাম্পির ভিডিও দেখা হয়েছে ১ কোটি ৬০ লাখবার। ইন্সটাগ্রামে তার ফলোয়ার রয়েছে ৫ লাখ ২১ হাজার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।