এক সপ্তাহ পেছালো অরিজিতের কনসার্ট


প্রকাশিত: ১২:৪৫ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৪

ঢাকায় এসেও কনসার্টে গাইতে পারলেন না ভারতীয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। রাজধানীর যমুনা ফিউচার পার্কে শুক্রবার সন্ধ্যায় ই-ম্যাকার্স আয়োজিত একটি কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল বলিউডের জনপ্রিয় এ সঙ্গীতশিল্পীর। কিন্তু অসুস্থতার জন্য কনসার্টটিতে অংশ নিতে পারছেন না তিনি।

ওই কনসার্টে গান গাওয়ার কথা ছিল বাংলাদেশী সঙ্গীতশিল্পী নির্ঝরের। শুক্রবার সকালে নির্ঝর বলেন, অরিজিৎ সিংয়ের অসুস্থতার কারণে কনসার্টটি এক সপ্তাহ পিছিয়েছে। আগামী ১২ ডিসেম্বর একই সময়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে।



এদিকে চোখের অসুস্থতা নিয়েও শুক্রবার সকালে ঢাকায় এসেছেন অরিজিৎ। দুপুরে এক সংবাদ সম্মেলনে অরিজিৎ বলেন, গত ৩ ডিসেম্বর হঠাৎ আমার ডান চোখে সংক্রামণ ছড়িয়ে পড়ে। আমার চিকিৎসক ডা. রঞ্জন চৌধুরীর নিষেধ সত্ত্বেও আপনাদের ডাকে এসেছি। ঢাকাকে আমি খুব ভালবাসি। কথা দিচ্ছি, আগামী ১২ ডিসেম্বর একই সময়ে একই জায়গায় শ্রোতাদের নিয়ে একসঙ্গে গাইব।

কনসার্টটি পেছানোর জন্য দুঃখ প্রকাশ করেছেন ই-ম্যাকার্সের ব্যবস্থাপনা পরিচালক নাঈম আশরাফ। তিনি বলেন, ‌‌আমরা সবার কাছে দুঃখ প্রকাশ করছি। ১২ ডিসেম্বর অবশ্যই এই কনাসার্টটি অনুষ্ঠিত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।