লতিফকে গ্রেফতারে ইন্টারপোলের প্রয়োজন নেই


প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১৮ অক্টোবর ২০১৪

সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের জন্য এই মুহূর্তে ইন্টারপোলের সহায়তা নেওয়ার কোনো প্রয়োজন নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার বিকেলে বগুড়ায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্থানীয় প্রধানদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের জন্য এই মুহূর্তে ইন্টারপোলের সহায়তা নেওয়ার কোনো প্রয়োজন নেই। তবে ভবিষ্যতে প্রয়োজন পড়লে তা নেওয়া হবে। ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের জন্য আদালতের নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন করা হবে।
 
আবদুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের দাবিতে কয়েকটি ধর্মীয় সংগঠনের হরতাল আহবান প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, সরকার তাড়াহুড়া করে কিছু করতে চায় না। যা কিছু করার তা আইনী প্রক্রিয়া অনুসরণ করা হবে।
 
বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আসাদুর রহমান দুলুর সভাপতিত্বে কর্মী সভায় অন্যদের মধ্যে বক্তৃতা রাখেন- জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান ও মহানগর আওয়ামী লীগ নেতা হাফিজ উদ্দিন মাহমুদ ও সাব্বীর আহম্মদ মাসুদ। এছাড়াও বৈঠকে পুলিশ, র‌্যাব, বিজিবি, কারা পুলিশ এবং গোয়েন্দা সংস্থাগুলোর শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।