নায়কদের সমান পারিশ্রমিক দাবি দীপিকার


প্রকাশিত: ০৪:১৬ এএম, ১৮ অক্টোবর ২০১৪

বেশ কিছুদিন যাবৎ বলিউডের চাপা একটি যুদ্ধ চলছে। এর কারনটা অবশ্য হল বেতন সমস্যা। বরাবরই বলিউডের নায়কেরা নায়িকাদের থেকে বেশি বেতন পেয়ে আসছে। কিন্তু এবার সমপারিশ্রমিকের দাবি তুলেছ বলিসুন্দরিরা। একটি মুভি করার পর একজন নায়ক যা পারিশ্রমিক পান, তার অর্ধেক পান নায়িকারা। আর তা নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেছেন তারা।

ক্যাটরিনা থেকে শুরু করে রানি সবার মুখে এর আগে এই প্রশ্ন উঠে এসেছে বারবার। তাদের বক্তব্য একটি ছবি হিট করার পেছনে একটা নায়কের যতটা পরিশ্রম থাকে ঠিক ততটাই থাকে নায়িকাদের। তাই এবার এই একই প্রশ্ন করলেন দীপিকা। তিনি বলেন নায়ক-নায়িকাদের সমপারিশ্রমিকের দাবি এখন বলিউডের একটা বড় সমস্যা কিন্তু এটা কোন লিঙ্গদ্বন্দ নয়। আমরা এই বিশাল ব্যবধানের পারিশ্রমিক অবস্থাটা পরিবর্তন চাই।

২৮ বছর বয়সি এই তন্বী তারকা  ‘রেস২ -২’ থেকে শুরু করে ‘হে জাবানি হে দিবানি’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘রামলীনা’ এবং সম্প্রতি ‘হ্যাপি নিউ ইয়ার’ এর মত বক্স অফিস হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।