বিহারে ৫ নারীকে গণধর্ষণ


প্রকাশিত: ০৫:১২ এএম, ১১ অক্টোবর ২০১৪

ভারতের বিহার রাজ্যের ভোজপুর জেলার কুরমুরি গ্রামে গণধর্ষণের শিকার হলেন পাঁচ নারী। অস্ত্রের মুখে ওই নারীদের ধর্ষণ করে তিন দুষ্কৃতিকারী। ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিহার পুলিশ জানিয়েছে, কুরমুরি গ্রামের পাঁচ নারী জীবন ধারণের জন্য কাগজ কুড়ান। প্রত্যেকেরই বাড়ি ডুমারিয়ায়। বুধবার সন্ধ্যাবেলায় কুরমুরি গ্রামে সংগ্রহ করা কাগজ বিক্রি করতে গিয়েছিলেন তারা। সেদিন কাজ শেষ হতে অনেক রাত হয়ে গিয়েছিল, তাই তারা ঠিক করে রাতটা কুরমুরি গ্রামে কাটিয়ে ভোরবেলা নিজেদের গ্রামে ফিরে যাবেন। সেই সুযোগেই তিন দুর্বৃত্ত পিস্তলের নিশানায় রেখে তাদের ধর্ষণ করে। এছাড়াও হুমকি দেয়, কাউকে এ বিষয়ে কিছু জানালে তার ফল ভাল হবে না।

এ ঘটনা নিয়ে তোলপাড় বিহার। শুক্রবার সকালে ফতেপুর-শিকরহাট্টার রাস্তা ঘিরে বিক্ষোভ করে শত শত মানুষ। তাদের দাবি, অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।