বিয়ের আগেই মা হতে চান শ্রুতি


প্রকাশিত: ০৮:১৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৪

বিয়ের আগেই সন্তানের মা হতে চান উপমহাদেশের কিংবদন্তী শিল্পী কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান। সম্প্রতি তিনি এক টিভি অনুষ্ঠানে গিয়ে এমন কথা বলেছেন প্রকাশ্যেই। তবে তার সন্তানের বাবা কে হতে পারেন সে বিষয়ে কিছুই বলেননি। খবর মিড ডে ডটকম-এর।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলেছে, শ্রুতিকে প্রেমবিষয়ক কোনো প্রশ্ন করা হলেই তিনি তার বাবা কমল হাসান এবং মা সারিকাকে টেনে আনেন। যদিও এ দম্পতির ছাড়াছাড়ি হয়ে গেছে বহু আগেই। তারপরও তিনি তার দেখা সেরা জুটি হিসেবে মানেন নিজের বাবা-মাকে এবং তা বারবার সবাইকে স্মরণ করিয়ে দেন।

সম্প্রতি টিভি চ্যাট শো নিরঞ্জন লেগার্স-এ হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। সেখানে তিনি বলেন, ‘জুটি হিসেবে আমার দেখা সেরা দম্পত্তি আমার মা এবং বাবা।’

তিনি আরো বলেন, ‘তাদের মধ্যে ভালোবাসা ছিল অনেক। তাদের মধ্যে সবসময় উষ্ণতা দেখেছি আমি। যতদিন তারা একসঙ্গে থেকেছেন ততদিনই আমি দেখেছি তাদেরকে সবসময় ভালোবাসা ঘিরে থাকত।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।