ঝুলন্ত অবস্থায় নাচ (ভিডিও)


প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৪

নাচ একটি জনপ্রিয় শিল্প। আর এই শিল্পটির বহুমাত্রিক প্রয়োগ আমরা দেখেছি বিভিন্ন ক্ষেত্রে। কিন্তু নাচের আরেকটি অভিনব প্রয়োগ সম্প্রতি দেখা যায় অকল্যান্ড সিটি হলে। ভিন্নতা এখানেই যে নাচটি অকল্যান্ড সিটি হলের স্টেজে প্রদর্শিত না হয়ে প্রদর্শিত হয়েছে এর বাইরের দেয়ালে ঝুলন্ত অবস্থায়!

অ্যামেলিয়া রুডোল্ফ এবং রয়েল শিবার ব্যান্ডালোফ ডান্স কোম্পানির দুজন উদ্ভাবনী নর্তকী। সম্প্রতি অকল্যান্ড সিটি হলের এক বার্ষিক কলা ফেস্টিভ্যালে এই অসাধারণ মোহনীয় নাচটি প্রদর্শন করেন হলের বাইরের দেয়ালে। এই নাচটি চলাকালে এর দর্শন ছিলেন ভবনটির নিচে এবং নাচের সময়টুকুতে মন্ত্রমুগ্ধ হয়ে তাকিয়ে ছিলেন উপরের দিকে।

ব্যান্ডালোপ ডান্স কোম্পানিটি এক্ষেত্রে অনেক বেশি সহযোগিতা করেছে। তারা নাচিয়েদের এতটুকুন স্বাধীনতা দিয়েছে যে ‘যা করো নতুন কিছু করো। আর তার জন্য যদি চাঁদেও যেতে হয় তাই যাও।’ আর এই সুযোগটাকেই কাজে লাগিয়েছেন এই দুজন উদ্ভাবনী নর্তকী। আসুন ভিডিওতে দেখে নিই তাদের অসাধারণ সম্ভাবনাময়ী এই প্রদর্শণীটি।

  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।