রামেকে ওষুধ কোম্পানির প্রতিনিধিসহ ১১ দালাল আটক


প্রকাশিত: ১২:২৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৪

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিসহ ১১ দালালকে আটক করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত রামেক হাসপাতাল বক্স পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেন।

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের মধ্যে যারা আটক হয়েছেন তারা হলেন- নগরীর সুলতানাবাদ এলাকার মাসুম (৩৪), নাটোরের শহিদুল ইসলাম অপু (৩১), জামালপুরের শ্রীপুর এলাকার আহাম্মেদ আলী (৩০), নওগাঁর সাপাহার উপজেলার বিরামপুর এলাকার আসাদুল্লাহ (৩৩), মান্দা উপজেলার নারায়ণপুর এলাকার মিজানুর রহমান (২৯), মহানগরীর হোসনিগঞ্জ এলাকার মোখলেসুর রহমান হৃদয় (২৭)।

আটক দালালরা হলেন- দুর্গাপুরের নাওপাড়া এলাকার শাহজামাল (২২) ও বুলবুল আহাম্মেদ (২৭), নগরীর মহিষবাথান এলাকার বিদ্যুৎ (২৭), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জমির ইসলাম ও সবির মিস্ত্রি।

রামেক হাসপাতাল বক্স পুলিশের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমরান জানান, হাসপাতালের ভেতরে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের প্রবেশের সময় বেঁধে দেওয়া আছে। কিন্তু ওই সময়ের আগে-পরে গোপনে হাসপাতালে প্রবেশ করায় ছয়জন প্রতিনিধিকে আটক করা হয়েছে।

এছাড়া রোগীদের সঙ্গে প্রতারণা এবং হাসপাতাল থেকে রোগীদের ভাগিয়ে অন্যত্র নেওয়ার অভিযোগে ওই পাঁচ দালালকে আটক করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।