গাইবান্ধায় এলাকাবাসীর রোষানলের শিকার র‌্যাব কর্মকর্তা


প্রকাশিত: ০৭:১১ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৪

গাইবান্ধায় প্রেম করতে গিয়ে এলাকাবাসীর রোষানলের শিকার হয়েছেন র‌্যাব কর্মকর্তা। গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের রুপার বাজারে সোমবার রাতে ওই ঘটনা ঘটে।

পরে পুলিশ গিয়ে র‌্যাবের উপপরিদর্শক মোনাহার হোসেনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রুপার বাজারে জেসমিন আক্তার নামের এক মেয়ের সঙ্গে দেখা করতে এসে যশোর র‌্যাব-৬-এর ওই উপপরিদর্শক এলাকাবাসীর রোষানলের শিকার হন।

জেসমিন আক্তার জানান, ময়মনসিংহ পলিটেকনিকে পড়ার সময় ২০১০ সাল থেকে মোনাহারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সময় তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন মোনাহার। পরে তিনি অন্য মেয়েকে বিয়ে করে দীর্ঘদিন গা ঢাকা দিয়ে থাকেন।

কিছুদিন পর আবার জেসমিনের সঙ্গে নতুন করে সম্পর্ক গড়ে তোলেন মোনাহার। সাংসারিক অভাব-অনটনের কথা বলে জেসমিনের কাছ থেকে টাকা ধার চান তিনি। টাকা নিতে জেসমিনের গ্রামের বাড়ির কাছে রুপার বাজারে এলে গ্রামের লোকজন বিষয়টি জেনে যায়।

তবে মোনাহার হোসেন জানান, জেসমিনের সঙ্গে তার দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক। সেই সূত্রে জেসমিনের বাড়িতে এলে তাকে ফাঁসানো হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।