আজ মাঠে নামছে বিএনপি


প্রকাশিত: ০৩:৩৮ এএম, ২১ আগস্ট ২০১৪

সরকার বিরোধী আন্দোলনে জনমত গঠনের লক্ষ্যে আজ বৃহস্পতিবার মাঠে নামছে বিএনপি। আগামী ১১ দিন দলের সিনিয়র নেতাদের নেতৃত্বে সারাদেশে গণসংযোগ করবে দলটি। এই লক্ষ্যে বেগম খালেদা জিয়া ৪৬টি টিম গঠন করে দিয়েছেন। প্রতিটি টিমের নেতৃত্ব দিবেন দলের একজন সিনিয়র নেতা।

তারা তাদের দায়িত্ব দেয়া জেলা সফর করে সেখানে মাঠ নেতাদের সঙ্গে বৈঠক করবেন এবং সমাবেশ করবেন। এই টিমের লিডাররা মাঠ নেতাদের মতামত শুনে তা পরে লিখিতভাবে বেগম জিয়ার কাছে হস্তান্তর করবেন। আন্দোলনে কিভাবে সাফল্য অর্জন করা যায় সে বিষয়ে মাঠ নেতাদের কাছে পরামর্শ চাওয়া হবে। দলের একাধিক সিনিয়র নেতার সঙ্গে আলাপকালে জানা গেছে, টিমের সদস্যরা নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও জাতীয় সম্প্রচার নীতিমালার বিরুদ্ধে জনগণকে উজ্জীবিত করবেন। তারা আন্দোলনের প্রস্তুতি গ্রহণের জন্য নির্দেশনা দিবেন। আজ ২১ আগস্ট বৃহস্পতিবার থেকে ৩১ আগস্ট পর্যন্ত চলবে এই গণসংযোগ। নেতৃবৃন্দ জানান, এই গণসংযোগ শেষে দলের পক্ষ থেকে ঢাকায় একটি মহাসমাবেশ করা হবে। সেখানে সারাদেশ থেকে নেতা-কর্মীরা আসবেন। সেই সমাবেশ থেকে দলের চেয়ারপারসন খালেদা জিয়া নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে সরকারকে আল্টিমেটাম দিবেন এবং কর্মসূচি ঘোষণা করবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।