সহকারী শিক্ষক নেবে রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪
রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের লোগো। ফাইল ছবি

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ‘সহকারী শিক্ষক’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস, কক্সবাজার

পদের নাম: সহকারী শিক্ষক
পদসংখ্যা: ০৮ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক এবং স্নাতকোত্তর অথবা সমমানের ডিগ্রি। সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/সমমানের জিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে ৩য় বিভাগ/সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়। বিএড ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেওয়া হবে ।
অভিজ্ঞতা: প্রযোজ্য নয়। তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে ।
বেতন: গ্রেড- ১১তম (১২৫০০-৩০২৩০)। এছাড়াও সরকারি নিয়মানুযায়ী বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, উৎসব ভাতা এবং শিক্ষানবিশকাল শেষে চাকরি স্থায়ী স্বাপেক্ষে ইনসেনটিভ, প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটি সুবিধা থাকছে।

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: ১৮-৩৫ বছর
কর্মস্থল: কক্সবাজার (রামু)

আবেদনের ঠিকানা: অধ্যক্ষ, রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস, কক্সবাজার। স্বহস্তে/ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদন ফি: ২৫০ টাকা ট্রাস্ট ব্যাংক লিমিটেড, অ্যাকাউন্ট নং-০০৯৬-০৩২০০০০১৭৯ রামু শাখা, কক্সবাজার এর অনুকূলে জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে টাকা জমার রশিদ অবশ্যই পাঠাতে হবে।

লিখিত পরীক্ষার তারিখ ও সময়: আগামী ০৯ নভেম্বর ২০২৪ তারিখে সকাল ০৯টায় আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার জন্য কোনো এসএমএস/কনফার্মেশন দেওয়া হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ডেমো ক্লাস ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

আবেদনের শেষ সময়: ২৫ অক্টোবর ২০২৪

সূত্র: বিডিজবস ডটকম

এমআইএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।