১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রস্তুত, যে কোনো সময় প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ১৫ মে ২০২৪

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল তৈরির কাজ শেষ। যে কোনো সময় ফল প্রকাশ করা হতে পারে বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কর্মকর্তারা।

নাম প্রকাশ না করে এনটিআরসিএর এক কর্মকর্তা জাগো নিউজকে জানান, ফল তৈরির কাজ শেষ। বুধবার (১৫ মে) রাতে অথবা আগামীকাল বৃহস্পতিবার ফল প্রকাশ করা হতে পারে।

সূত্র জানায়, ১৮তম শিক্ষক নিবন্ধন ও পঞ্চম গণবিজ্ঞপ্তিতে নিয়োগ নিয়ে বুধবার বিকেলে বৈঠকে বসেছেন এনটিআরসিএর কর্মকর্তারা। সভায় ফল তৈরির অগ্রগতি পর্যালোচনা করে ফল প্রকাশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

গত ১৫ মার্চ ১৮তম শিক্ষক নিবন্ধনের স্কুল/সমপর্যায় ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা হয়। ওইদিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত দেশের ৮ বিভাগের ২৪ জেলা শহরে এ পরীক্ষা নেওয়া হয়। একইদিন বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় অংশ নিতে আবেদন করেন ১৮ লাখ ৬৫ হাজার প্রার্থী।

এএএইচ/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।