১৩ পদে জনবল নেবে খুবি


প্রকাশিত: ১১:২৯ এএম, ১৯ মার্চ ২০১৬

খুলনা বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ১৩টি পদে বেশ কিছুসংখ্যক জনবল নিয়োগ করা হবে। আগ্রহীরা আগামী ৩১ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি)

পদের নাম:
নির্বাহী প্রকৌশলী- ০১ জন
সহকারী রেজিস্ট্রার- ০১ জন
সহকারী পরিচালক (শারীরিক শিক্ষাচর্চা)- ০১ জন
সিনিয়র পেশ ইমাম-০১ জন
সেকশন অফিসার- ০১ জন
সহকারী শিক্ষক- ০৪ জন
সহকারী ইমাম-কাম-মুয়াজ্জিন- ০১ জন
অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর- ০১ জন
ল্যাব অ্যাটেনডেন্ট- ০৬ জন
লাইনম্যান- ০১ জন
এমএলএসএস/পিয়ন/অফিস সহায়ক- ০৬ জন
নিরাপত্তা প্রহরী- ০২ জন
সুইপার/ক্লিনার- ০২ জন

বেতন: জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম: প্রথম ৬টি পদে আবেদনের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে নিম্নস্বাক্ষরকারীর বরাবর ১০ সেট আবেদনপত্র জমা দিতে হবে এবং পরবর্তী পদগুলোতে আবেদনের জন্য ‘রেজিস্ট্রার, খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা’ বরাবরে সাদা কাগজে প্রতিটি পদের জন্য ০৩ সেট আবেদনপত্র জমা দিতে হবে।

যা যা প্রয়োজন: শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের সত্যায়িত কপি, নাগরিকতা সনদের সত্যায়িত কপি, পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি (প্রতি সেটে একটি)।

আবেদন ফি: ক্রমিক ১ থেকে ৬ নং পদে আবেদনের ক্ষেত্রে যেকোনো এক সেট আবেদনপত্রের সঙ্গে রেজিস্ট্রার, খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনার অনুকূলে ৬০০ টাকা এবং ক্রমিক ৭ থেকে ১৩ নং পদে আবেদনের ক্ষেত্রে রেজিস্ট্রার, খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনার অনুকূলে ৩০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অগ্রণী ব্যাংক, খুলনা বিশ্ববিদ্যালয় শাখায় পরিশোধযোগ্য)।

বিস্তারিত: আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য পেতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.ku.ac.bd ব্রাউজ করতে পারেন।

আবেদনের শেষ সময়: ৩১ মার্চ ২০১৬

এসইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।