উদ্যোক্তাদের সংগঠন ই-ক্লাবের কমিটি ঘোষণা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ৩০ জানুয়ারি ২০২১

উদ্যোক্তাদের সংগঠন এন্টারপ্রেনার্স ক্লাব অব বাংলাদেশের (ই-ক্লাব) ২০২১-২০২২ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে এ ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী। তিনি নতুন কমিটির সদস্যদের শপথবাক্যও পাঠ করান।

প্রধান অতিথির বক্তব্যে সালাম মুর্শেদী এমপি বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নে গুরুত্ব দিয়েছেন। উদ্যোক্তা তৈরিতে উৎসাহ দিয়ে যাচ্ছেন।’ বক্তব্যে তিনি তার উদ্যোক্তা জীবনের নানা গল্প তুলে ধরেন।

বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য শাহিদুজ্জামান খোকন, এনভয় গ্রুপের পরিচালক শারমিন সালাম, লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক, লিজার গ্রুপের এমডি নাজমুল হক।

কমিটিতে সভাপতি মোহাম্মাদ শাহরিয়ার খান, সাধারণ সম্পাদক কামরুল হাসান, নির্বাহী সহ সভাপতি মারুফ লিয়াকত ও শাহীনূর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন দীপু, সাংগঠনিক সম্পাদক সাহারা সুলতানা, সদস্য বিষয়ক সম্পাদক এম এম রিয়াজুল ইসলাম আপন, ইসি সদস্য ফারহানা সুলতানা মিম্মা ও শিশির মাহমুদ নির্বাচিত হন।

এ ছাড়াও একই সংগঠনের ৪টি ফোরাম ও ১৩টি স্ট্যান্ডিং কমিটি ঘোষণা করা হয়।

ই-ক্লাবের নতুন কমিটির সভাপতি মোহাম্মাদ শাহরিয়ার খান বলেন, ‘আমরা নতুন দিনের বাংলাদেশে সরকারের উন্নয়নের অংশীদার হয়ে উদ্যোক্তাদের পাশে থাকতে চাই। সামনে নানা কার্যক্রমে আরও গঠনমূলকভাবে উদ্যোক্তাদের পাশে থাকবে ই-ক্লাব।’

এসইউ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।