৩৪তম বিসিএস : নন-ক্যাডার পদে দরখাস্ত আহ্বান


প্রকাশিত: ০১:৪৭ এএম, ১৬ অক্টোবর ২০১৫

৩৪তম বাংলাদশে সিভিল সার্ভিস (বিসিএস) এর নন-ক্যাডার পদে নিয়োগ দিতে আবেদন চেয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যারা পদ পাননি তাদেরকে প্রথম ও দ্বিতীয় শ্রেণির পদে নিয়োগ দিতে আবেদন আহ্বান করা হয়েছে। বৃহস্পতিবার পিএসসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্ধারিত ফরমে আবেদন পূরণ করে আগামী মঙ্গলবার (২০ অক্টোবর) থেকে ১১ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কমিশনের আগারগাঁওয়ের প্রধান কার্যালয়ে হাতে হাতে আবেদনপত্র জমা দিয়ে প্রার্থীদের প্রাপ্তিস্বীকার রশিদ সংগ্রহ করতে হবে।

এতে আরো বলা হয়, প্রার্থীদের আবেদন পাওয়ার পর প্রথম শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ শেষ করে অবশিষ্ট প্রার্থীদের মধ্য থেকে মেধাতালিকা অনুযায়ী দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ দেয়া হবে।

উল্লেখ্য, ৩৪তম বিসিএসের চূড়ান্ত পরীক্ষায় ছয় হাজার ৫৮৪ জন পাস করলেও এদের মধ্য থেকে দুই হাজার ১৫৯ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ করে পিএসসি।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।