ফিল্ড সুপারভাইজার ও টেকনিশিয়ান পদে চাকরি


প্রকাশিত: ০৭:১৮ এএম, ২৩ আগস্ট ২০১৫

এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড টেলিযোগাযোগ কাজের জন্য ‘ফিল্ড সুপারভাইজার’ ও ‘ফিল্ড টেকনিশিয়ান’ পদে লোক নিয়োগ করবে। আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।

প্রতিষ্ঠানের নাম: এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড
পদের নাম: ফিল্ড সুপারভাইজার
পদ সংখ্যা: ০১ জন।
শিক্ষাগত যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রি।
অভিজ্ঞতা: সুপারভাইজার হিসাবে র‌্যান সিস্টেম/ট্রান্সমিশন/ট্রান্সপোর্ট নেটওয়ার্ক ও অ্যান্ড এম বা ইমপ্লিমেন্টেশনে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: ফিল্ড টেকনিশিয়ান
পদসংখ্যা: ০১ জন।
শিক্ষাগত যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বা সমমানের এইচএসসি ডিগ্রি।

অভিজ্ঞতা: র‌্যান সিস্টেম/ট্রান্সমিশন/ট্রান্সপোর্ট নেটওয়ার্ক ও অ্যান্ড এম বা ইমপ্লিমেন্টেশন এ কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্ম এলাকা: চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা বিভাগের যে কোনো জেলা ও থানা।
শর্তাবলী: লক্ষ্য অর্জনে অবিচল, কঠোর পরিশ্রমী, নিষ্ঠাবান এবং সৎ হতে হবে। এছাড়া মাঠ পর্যায়ে কাজে শারীরিকভাবে সক্ষম হতে হবে।

যা যা প্রয়োজন: শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি। অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: মানব সম্পদ বিভাগ, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড, বাড়ি-২৫৭ (৩য় তলা), রোড-৩, ডিওএসএইচ, বারিধারা, ঢাকা-১২১২। ই-মেইল: [email protected]

আবেদনের শেষ সময়: ০২ সেপ্টেম্বর ২০১৫।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৩ আগস্ট ২০১৫

এসইউ/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।