উদ্যোক্তাগিরি’র যাত্রা শুরু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৭ এএম, ৩০ জুলাই ২০১৭

দেশীয় উদ্যোক্তাদের মেন্টোরিং, ট্রেনিংসহ নানা ধরনের সহযোগিতার মাধ্যমে সফল করে তুলতে যাত্রা শুরু করেছে উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘উদ্যোক্তাগিরি’। শুক্রবার সন্ধ্যায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এর আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্যোক্তাগিরির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রন মাহিনুরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ড্যাফোডিল গ্রুপ এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান সবুর খান।

uddoktagiri

আয়োজকরা জানান, উদ্যোক্তাগিরির সঙ্গে কাজ করতে আগ্রহীরা তাদের ওয়েবসাইট www.uddoktagiri.com এ গিয়ে নির্দিষ্ট ফর্ম পূরণের মাধ্যমে প্রোফাইল জমা দিতে পারবেন। এরপর উদ্যোক্তাগিরির পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করে উদ্যোক্তা হওয়ার গল্প তুলে এনে তাকে প্রমোট করা হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইক্যাব প্রেসিডেন্ট রাজিব আহমেদ, বাক্যর সাধারণ সম্পাদক ও ফিফো টেকের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেন, ডাউন টেক কমিউনিকেশনের প্রধান নির্বাহী মোস্তফা জামান, প্রিয়শপের প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম খান প্রমুখ।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।