আইটিইটির কার্যনির্বাহী কমিটি গঠন


প্রকাশিত: ০৮:২০ এএম, ২১ জুন ২০১৭

দি ইন্সটিটিউশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যান্ড টেকনোলজিস্টস (আইটিইটি) বাংলাদেশের চতুর্দশ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন মনোনীত পূর্ণ প্যানেল নির্বাচিত হয়েছে।

এতে সভাপতি পদে মো. সফিকুর রহমান, জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে মুহাম্মদ সেলিম রেজা ও মহাসচিব পদে সাখাওয়াত হোসেন তালুকদার নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. মনিরুল ইসলাম আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান, মো. সাখাওয়াত হোসেন, শামীম রহমান, যুগ্ম-মহাসচিব মো. তৌহিদুল ইসলাম কাকন, মো. কামররুজ্জামান, কোষাধ্যক্ষ তন্ময় সাহা, সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম (শরীফ), শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সজল বিষ্ণু, সহ-শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. জোনায়েদ হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জুয়েল রানা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. এহসানুল কবির আরিফ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. রফিকুজ্জামান রনি, সহ-ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. রাকিবুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান খন্দকার রকি, নিয়োগ ও বিনিয়োগ বিষয়ক সম্পাদক মো. আল মিরানী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. মামুনুর নাছিম সৌরভ, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহ ইবনে রাকিব, দপ্তর সম্পাদক ইমরান হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদক রুমা সরকার।

নির্বাহী সদস্যরা হলেন- মো. লিয়াকত আলী সরদার, মো. আব্দুল্লাহ আল মামুন, এস এম আব্দুর রহমান, এফ এম আশরাফুল কবির বিপুল ও মো. আবুল হোসাইন সেন্টু।

এসইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।