ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের ফ্যাশন মার্কেটিং উৎসব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১০ মার্চ ২০২৪

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল মার্কেটিং ফেস্ট’। ৯ মার্চ ঢাকার একটি হোটেলে এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ফ্যাশন ইন্ডাস্ট্রির ব্যবসা এবং মার্কেটিংয়ের সঙ্গে জড়িত বিভিন্ন শাখার ৩৪ জন ১০টি সেশনে বক্তব্য দেন।

এ ছাড়া ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের ম্যাগাজিন বিজনেস ব্রিলিয়ান্সের ৪র্থ সংখ্যা উন্মোচন করা হয়। এ সংখ্যায় এপেক্স ফুটওয়্যার লিমিটেডের বোর্ড চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহীকে প্রচ্ছদ করে জীবন ও কর্ম নিয়ে ফিচার করা হয়।

প্রথমবারের মতো এ আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক ইয়েলোর হেড অব রিটেইল অপারেশন্স হাদি চৌধুরী বলেন, ‘বর্তমানের ফ্যাশন এবং লাইফস্টাইল মার্কেটিং ও বিজনেস প্রসারের জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে আয়োজিত এ ফেস্টের প্রধান অংশীদার হতে পেরে আমরা আনন্দিত।’

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের ফ্যাশন মার্কেটিং উৎসব

আরও পড়ুন

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের ফাউন্ডার ও প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস বলেন, ‘যাত্রার শুরু থেকেই ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশ দরকারি ও কার্যকরী বিষয়ে মার্কেটিং ফেস্ট আয়োজন করে আসছে। ফ্যাশন ইন্ডাস্ট্রির উদ্যোগ এবং ব্যবসাগুলো কীভাবে আরও ইউনিক ফ্যাশন ক্রিয়েট করতে পারে, বিশ্বব্যাপী বাংলাদেশি ব্র্যান্ডকে চেনাতে পারে এবং নিজেদের সাসটেইনেবল ভেঞ্চার হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে; তা নিয়েই এ ফেস্টের আয়োজন।’

আয়োজনের সব বক্তা, স্পন্সর, পার্টনার ও অংশগ্রহণকারীকে ধন্যবাদ জানিয়ে তিনি এ ধরনের আরও ফেস্ট আয়োজনের আশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্যে ধন্যবাদ জানান ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের সোহরাব হোসেন গুড্ডু।

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।