কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহণ বাড়াবে বাংলালিংক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:০০ এএম, ২৪ অক্টোবর ২০১৭

ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহণ বাড়ানোর লক্ষ্যে ইনফোলেডি সোশ্যাল এন্টারপ্রাইজ লিমিটেডের (আইসোশ্যাল) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুসারে আইসোশ্যাল বাংলালিংকের পণ্য ও সেবাসামগ্রীর পরিবেশক হিসেবে কাজ করবে।

এছাড়া আইসোশ্যালের তত্ত্বাবধানে কর্মরত নারীরা (কল্যাণী) আইসোশ্যালের এজেন্ট হিসেবে ক্রেতাদের কাছে বাংলালিংকের সিম কার্ড ও স্ক্র্যাচ কার্ড বিক্রয় এবং আইটপ আপ ও মোবাইল মানি অর্ডার সার্ভিস প্রদান করার সুযোগ পাবেন। গ্রামীণ অর্থনীতির উন্নয়নে নারী উদ্যোক্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা বিবেচনা করে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন- চাকরির পড়াশোনায় করণীয়

বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং জাগো নিউজকে বলেন, ‘একটি সামাজিক দায়বদ্ধ প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহণ বাড়ানোর লক্ষ্যে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে চায়। আশা করি আইসোশ্যালের সাথে এ অংশীদারিত্ব কর্মসংস্থানের নতুন সুযোগ সৃষ্টির মাধ্যমে নারী উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করবে।’

আইসোশ্যালের সিইও ড. অনন্য রায়হান জাগো নিউজকে বলেন, ‘গ্রামের অবহেলিত নারীদের কর্মসংস্থান সৃষ্টির জন্য আইসোশ্যাল প্রতিনিয়ত কাজ করে চলেছে। বাংলালিংকের মতো স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে এ চুক্তি আমাদের কার্যক্রমে নতুন মাত্রা যোগ করবে।’

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।