অস্ট্রিয়ায় মেয়রকে গুলি করে হত্যা, অভিযুক্তকে ধরতে ব্যাপক অভিযান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২৮ অক্টোবর ২০২৪
ছবি: ম্যাপবক্স

অস্ট্রিয়ার উত্তরাঞ্চলে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছেন মেয়র ফ্রাঞ্জ হোফার এবং আরও এক ব্যক্তি। এ ঘটনায় সন্দেহভাজন হত্যাকারীকে ধরতে ব্যাপক তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ।

নিহত ফ্রাঞ্জ হোফার কির্চবার্গ অব দে ডোনাউয়ের মেয়র ছিলেন। অস্ট্রিয়ার মুঝলভিয়ার্টেল অঞ্চলের আল্টেনফেলডেনে তাকে গুলি করে হত্যা করা হয়। এর কিছুক্ষণ পর নিহত হন আরও এক ব্যক্তি।

জানা গেছে, সন্দেহভাজন অপরাধী একজন শিকারী। তিনি স্থানীয় শিকারীদের মধ্যে বেশ পরিচিত ছিলেন।

আরও পড়ুন>> 

পুলিশ জানায়, শিকারের অধিকার নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ কর্মকর্তা উলরিকে হ্যান্ডেলবাওয়ার বলেন, আমাদের ধারণা, আমরা যে অপরাধীকে খুঁজছি, তিনি হয়তো অস্ত্র বহন করছেন।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনাস্থলে হেলিকপ্টার এবং বিশেষ বাহিনী নিয়ে বড় তল্লাশি অভিযান চলছে। স্থানীয় বাসিন্দাদের ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

রাজ্যের হান্টিং মাস্টার হারবার্ট সিগহার্টসলাইটনার বলেন, এটি অবিশ্বাস্য। তিনি মেয়র হোফারের সঙ্গে ব্যক্তিগতভাবে পরিচিত ছিলেন এবং তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সূত্র: সিএনএন
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।