ইসরায়েলে বাস স্টপে ট্রাক দিয়ে হামলা, কয়েক ডজন আহত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২৭ অক্টোবর ২০২৪

ইসরায়েলের তেল আবিবে একটি বাস স্টপে ট্রাক দিয়ে হামলা চালানো হয়েছে। এ ঘটনায় কয়েক ডজন আহত হয়েছেন বলে জানিয়েছে ইসরায়েলের জরুরি সার্ভিস।

এক বিবৃতিতে মেগান ড্যাভিড অ্যাডম সর্ভিস জানিয়েছে, স্থানীয় সময় সকাল ১০টার দিকে একটি বাস স্টপে যাত্রীদের লক্ষ্য করে ট্রাক চালিয়ে দেওয়া হয়। এতে আহতের ঘটনা ঘটেছে। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বলা হয়েছে, আহতদের মধ্যে ছয় জনের অবস্থা আশঙ্কাজনক ও পাঁচজন মাঝারি ধরনের আঘাত পেয়েছেন।

পুলিশ বলছে, যে চালক মধ্য ইসরায়েলে আইডিএফ-এর গ্লিলট ঘাঁটির বাইরে একটি বাস স্টপে যাত্রীদের ওপর ট্রাক উঠিয়ে দিয়েছে তাকে গুলি করে প্রতিহত করা হয়েছে।

এদিকে অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি বাহিনীর বিমান হামলায় অন্তত ৪৫ জন নিহত হয়েছেন। শনিবার (২৬ অক্টোবর) রাতে উত্তরাঞ্চলীয় বেইত লাহিয়া এলাকায় এই হামলা চালানো হয়। গাজা সিটির একটি স্কুল এবং লেবাননের রাজধানী বৈরুতেও হামলা চালিয়েছে দখলদার বাহিনী।

প্রত্যক্ষদর্শী ও মেডিকেল সূত্রে জানা যায়, শনিবার রাতে বেইত লাহিয়ায় একটি বাড়িতে হামলা চালায় ইসরায়েল। এতে অন্তত ৩৫ জন নিহত হন। পরে আরেকটি বাড়িতে হামলা হলে আরও ১০ জন প্রাণ হারান।

সূত্র: আল-জাজিরা, টাইমস অব ইসরায়েল

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।