পশ্চিমবঙ্গে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, নিহত ৪

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৭ অক্টোবর ২০২৪
পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনা

পশ্চিমবঙ্গে আবারও সড়ক দুর্ঘটনা। দিঘায় সমুদ্র সৈকতে বেড়াতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লো একটি চার চাকার গাড়ি। আর তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চারজনের।

জানা যায়, শনিবার (২৬ অক্টোবর) গভীর রাতে পূর্ব মেদিনীপুর জেলার ভান্ডারবেড়িয়া এলাকায় জাতীয় সড়ক দিয়ে দ্রুতগতিতে একটি প্রাইভেটকার দিঘার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন সাইকেল আরোহীকে পরপর ধাক্কা মারে এবং এরপর সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা লেগে নয়নজুলি নদীতে উল্টে পড়ে।

গাড়ির ধাক্কায় বেশ কয়েকজন গুরুতর আহত হন। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি চার চাকার গাড়ি কয়েকটি সাইকেলে ধাক্কা মেরে নয়নজুলি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলেই দুজন সাইকেল আরোহী ও গাড়ির ভেতরে থাকা দুজন আরোহীর মৃত্যু হয়। মৃতদের মধ্যে একজন নারীও রয়েছেন। আহতদের উদ্ধার করে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তমলুক থানার পুলিশ জানিয়েছে, ঘটনাটি শনিবার গভীর রাতে ঘটেছে। ১১৬ নম্বর জাতীয় সড়ক দিয়ে গাড়িটি দিঘার দিকে যাচ্ছিল। পরপর কয়েকজন সাইকেল আরোহীকে ধাক্কা মেরে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলি নদীতে পড়ে যায়। দুর্ঘটনায় মৃত স্থানীয় দুজনের নাম রাজেন্দ্র সামন্ত ও প্রশান্ত রায়। আহতদের স্থানীয় তাম্রলিপ্ত মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মরদেহগুলো উদ্ধার করে এরই মধ্যে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। গাড়িটি উদ্ধার করে তমলুক থানায় নিয়ে যাওয়া হয়েছে। পুরো ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ এবং বাকি মৃতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ডিডি/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।