মেক্সিকোয় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২৪, আহত ৫

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:৪২ এএম, ২৭ অক্টোবর ২০২৪
প্রতীকী ছবি (এআই দিয়ে তৈরি)

মেক্সিকোয় একটি মালবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে অন্তত ২৪ জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শনিবার (২৬ অক্টোবর) দেশটির উত্তরাঞ্চলে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা।

জ্যাকাতেকাস প্রদেশের উচ্চপদস্থ কর্মকর্তা রদ্রিগো রেইস সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওবার্তায় জানান, এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই দুর্ঘটনায় ২৪ জন যাত্রী প্রাণ হারিয়েছেন এবং পাঁচজন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন>>

শনিবার জ্যাকাতেকাস ও কেন্দ্রীয় রাজ্য আগুয়াসকালিয়েন্তেসকে সংযুক্তকারী একটি মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, ভুট্টাবোঝাই একটি কন্টেইনার ট্রাক থেকে পড়ে গিয়ে বাসটিকে উল্টে দেয়। এর ফলে বাসের যাত্রীরা হতাহত হন।

বাসটি পশ্চিমাঞ্চলীয় নায়ারিত প্রদেশের তেপিক শহর থেকে যুক্তরাষ্ট্রের সীমান্তবর্তী শহর সিউদাদ জুয়ারেজে যাচ্ছিল।

রেইস আরও জানান, দুর্ঘটনার পর মহাসড়কটি বন্ধ করে দেওয়া হয়েছে। উদ্ধার কার্যক্রমের জন্য সেনাবাহিনী, জাতীয় গার্ড এবং সিভিল প্রোটেকশন বাহিনী ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

সূত্র: এএফপি
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।