ভারতে বাস-অটো সংঘর্ষে ১২ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ২০ অক্টোবর ২০২৪
রাজস্থানে বাস-অটো সংঘর্ষ। ছবি: পিটিআই

ভারতের রাজস্থানে একটি স্লিপার বাসের সঙ্গে একটি অটোরিকশার সংঘর্ষে ১২ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিন নারী এবং কয়েকজন শিশুও রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (১৯ অক্টোবর) স্থানীয় সময় রাত ১১টার দিকে ধলপুর থেকে জয়পুরের দিকে যাত্রা করা স্লিপার বাসটির সঙ্গে সুনিপুর এলাকায় অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়।

বারি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিব লাহারি মীনা বলেছেন, এ ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে, যার মধ্যে অটোরিকশার চালক এবং বেশ কয়েকজন শিশু রয়েছে।

রাজস্থান রাজ্যের মুখ্যমন্ত্রী ভজন লাল শর্মা এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, ধলপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণহানির খবর অত্যন্ত দুঃখজনক। আহতদের জন্য যথাযথ চিকিৎসার ব্যবস্থা করতে জেলা প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। আমি প্রয়াতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী এবং কংগ্রেস নেতা অশোক গেহলটও সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, ধলপুরে সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু অত্যন্ত দুঃখজনক। আমি আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

সূত্র: এনডিটিভি
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।