পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতাকে গুলি করে হত্যা

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৬ অক্টোবর ২০২৪
বহরমপুর থানা

পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের বহরমপুরে নাথপাড়া এলাকায় সাতসকালে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হলো তৃণমূল কংগ্রেসের নেতা প্রদীপ দত্তের (৫২)। তিনি রাজনীতির সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি হার্ডওয়্যার ব্যবসা এবং প্রোমোটারির কাজ করতেন।

ঘটনাটি ঘটে বুধবার (১৬ অক্টোবর) সকালে। অভিযোগ, প্রাতঃভ্রমণের সময় মোটরবাইকে করে আসা দুজন দুষ্কৃত পরপর বেশ কয়েক রাউন্ড গুলি চালায় প্রদীপ দত্তকে লক্ষ্য করে। গুলির আঘাতে রক্তাক্ত অবস্থায় তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>>

বহরমপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং তদন্ত শুরু করে। বহরমপুর থানার আইসি উদয় সংকর ঘোষ জানিয়েছেন, মোটরবাইকে এসে দুই দুষ্কৃতকারী গুলি চালিয়েছে। আমরা আঁততায়ীদের সন্ধানে তল্লাশি শুরু করেছি। কে বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত এবং কী কারণে এই হামলা তা তদন্ত করে দেখা হচ্ছে।

প্রদীপ দত্তের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা করছে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে এবং স্থানীয় রাজনৈতিক মহলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ডিডি/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।