ভারতে হেলিকপ্টার বিধ্বস্তে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০২ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

ভারতে একটি ব্যক্তিগত হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছে। স্থানীয় সময় বুধবার (২ অক্টোবর) দেশটির পশ্চিমাঞ্চলে ওই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় হেলিক্প্টারের সব আরোহী প্রাণ হারিয়েছেন বলে জানিয়েছেন এক দমকল কর্মকর্তা। খবর এএফপির।

স্থানীয় সময় বুধবার সকাল ৬টা ৪৫ মিনিটে মুম্বাইয়ের দক্ষিণ-পূর্বের পুণে শহরের উপকণ্ঠে একটি পাহাড়ি এলাকায় বিধ্বস্ত হওয়ার পর হেলিকপ্টারটিতে আগুন ধরে যায়।

দমকলের প্রধান কর্মকর্তা দেভেন্দ্র পোটফোরি বলেন, হেলিকপ্টার দুর্ঘটনায় দুই পাইলট এবং এক ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন।

তিনি জানান, যখন তারা ঘটনাস্থলে পৌঁছান তখন তারা হেলিকপ্টারটিকে বিধ্বস্ত অবস্থায় দেখতে পান। দুর্ঘটনায় হেলিকপ্টারটির বিভিন্ন অংশ খণ্ড-বিখণ্ড হয়ে ছড়িয়ে ছিটিয়ে ছিল।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এসব মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

হেলিকপ্টারটি মুম্বাইয়ের দিকে যাচ্ছিল। কী কারণে এটি বিধ্বস্ত হয়েছে তা জানা যায়নি। তবে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, দুর্ঘটনার সময় ওই এলাকায় ঘন কুয়াশা ছিল। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এটি বিধ্বস্ত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

টিটিএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।