পাকিস্তান

পাত্রী দেখানোর কথা বলে ৮ জনকে অপহরণ করলো ডাকাতরা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি। এএফপি

পাকিস্তানে পাত্রী দেখানোর কথা বলে ডেকে নিয়ে আটজনকে অপহরণ করেছে ডাকাতরা। অপহৃতদের মধ্যে চারজন নারীও রয়েছেন। সম্প্রতি সিন্ধের কুখ্যাত কাচ্চা এলাকায় (নদী সংলগ্ন এলাকা) ঘটেছে এই ঘটনা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) স্থানীয় পুলিশ জানিয়েছে, একজনের বিয়ের জন্য পাত্রী দেখানোর কথা বলে ভুক্তভোগীদের নাপুর কোটে আমন্ত্রণ জানানো হয়েছিল। নির্ধারিত স্থানে পৌঁছানোর পরপরই তাদের অপহরণ করা হয়। অপহৃতরা সুক্কুরের মাইক্রো কলোনির বাসিন্দা।

আরও পড়ুন>>

সম্প্রতি, কাচ্চা এলাকার ডাকাতদের বিরুদ্ধে সিন্ধ রেঞ্জার্স এবং পুলিশের যৌথ অভিযানে এক পুলিশ সদস্য নিহত ও দুইজন আহত হন। ওই অভিযানে একজন ‘মোস্ট ওয়ান্টেড’ ডাকাত নিহত এবং দুইজন আহত অবস্থায় গ্রেফতার হন। নিহত ব্যক্তি কুখ্যাত ডাকাত মালগুজার ভূলকানির ভাই বলে জানা গেছে।

তার আগে, গত ২৩ আগস্ট রহিম ইয়ার খানের কাচ্চা এলাকায় ডাকাতদের হামলায় ১২ পুলিশ সদস্য নিহত এবং সাতজন আহত হন। ওইদিন ভারী বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতায় রাস্তায় আটকে গিয়েছিল পুলিশের গাড়িটি। এসময় সেটির ওপর রকেট হামলা চালায় ডাকাতরা।

সূত্র: এআরওয়াই নিউজ
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।