নতুন ফোন কিনে ‘ট্রিট’ না দেওয়ায় বন্ধুদের হাতে কিশোর খুন

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি। এএফপি

নতুন ফোন কেনায় ১৬ বছরের এক কিশোরের কাছে ‘ট্রিট’ দাবি করেছিল তার বন্ধুরা। কিন্তু তাতে রাজি হয়নি ছেলেটি। এ কারণে তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে তারই তিন ‘বন্ধু’। সম্প্রতি ভারতের রাজধানী শহর দিল্লিতে ঘটেছে এই ঘটনা।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগীর নাম শচিন। সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নতুন ফোন কিনে এক বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিল ছেলেটি। পথিমধ্যে আরও তিন কিশোরের সঙ্গে দেখা হয় তার। তাদের সঙ্গেও শচিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল বলে জানা যায়।

আরও পড়ুন>>

এসময় ওই তিন কিশোর নতুন ফোন কেনায় শচিনের কাছে ‘ট্রিট’ (সাধারণত কাউকে কিছু খাওয়ানো অর্থে শব্দটি ব্যবহৃত হয়) দাবি করে। কিন্তু তাতে রাজি হয়নি সে।

এ নিয়ে বাকবিতণ্ডা একপর্যায়ে মারামারিতে রূপ নেয়। তখন শচিনকে ছুরি দিয়ে আঘাত করে এক কিশোর।

পুলিশ জানিয়েছে, গত সন্ধ্যায় শকরপুরের একটি রাস্তায় রক্তের দাগ দেখতে পায় তাদের একটি টহল দল। তদন্তকালে স্থানীয়রা জানান, একদল ছেলে আরেকটি ছেলেকে ছুরিকাঘাত করেছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রায় এক ঘণ্টা পরে শকরপুরের পুলিশ সুপার এলএনজেপি হাসপাতালে ভর্তি শচীন নামে ১৬ বছর বয়সী এক ছেলের তথ্য পান, যাকে মৃত ঘোষণা করা হয়েছে। ছেলেটির পিঠে ছুরিকাঘাতের দুটি ক্ষত পাওয়া গেছে।

এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের ধরতে কাজ করছে পুলিশ।

সূত্র: এনডিটিভি
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।