আরজি কর হত্যাকাণ্ড

বিচারের দাবিতে পথে নামলেন হাতে টানা রিকশাচালকরা

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১০ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ইনসাফ কি লড়াই চলরাহা হে চলেগা। এমনটাই বললেন কলকাতা শহরের হাতে টানা রিকশা চালকরা।

আরজি করের ঘটনার প্রতিবাদে সর্বস্তরের মানুষ শামিল হয়েছেন। এবার এ ঘটনায় বিচার চেয়ে পথে নামলেন কলকাতার হাতে টানা রিকশাচালকরা।

আরও পড়ুন>

রোববার (৮ সেপ্টেম্বর) কলকাতার হেদুয়া থেকে কলেজ স্ট্রিট পর্যন্ত মিছিল করেন কলকাতার হাতে টানা রিকশা চালকরা।

এদিন বিকেল ৫টা থেকে মিছিল শুরু হয় হেদুয়া পার্ক থেকে ট্রাম লাইন ধরে টানা রিক্সা এগিয়ে চলে কলেজ স্ট্রিটে। মিছিল শেষ হওয়ার পর সেখানেই রিকশা চালকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান।

মিছিলে অংশগ্রহণকারীদের গলায় ঝোলানো ছিল প্ল্যাকার্ড, সেখানে লেখা রয়েছে, রাষ্ট্র তোমার কিসের ভয়, ধর্ষক কি তোমার কেউ হয়? আর কত পথ হাঁটলে তবে ধর্ষকদের বিচার হবে?

আবার কোনো পোস্টারে লেখা আছে, যতই করবে কণ্ঠরোধ জোরালো হবে প্রতিরোধ। সঙ্গে চলছে হাতে টানা রিকশাচালকদের শ্লোগান, নির্যাতিতার বিচার চাই।

রিকশা টানতে টানতে রাজ যাদব বলেন, ন্যায় বিচারের জন্য এসেছি। ইনসাফ অর্থাৎ ন্যায় বিচার চেয়ে পথে নেমেছেন রিক্সা চালকরা। ইনসাফ কি লড়াই চাল রাহা হে চলেগা।

ওপর এক রিকশা চালক শ্যামসুন্দর যাদব বলেন, আরজি করে যা হয়েছে আমরা তার বিচার চাই। পুলিশ বিচারে বাঁধা দিচ্ছে। আমরা তাই পথে নেমেছি। বিচার না পাওয়া পর্যন্ত আমাদের প্রতিবাদ চলবে।

ডিডি/এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।