ভারতীয় প্লেনের তুরস্কে জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

মুম্বাই থেকে ফ্র্যাঙ্কফুর্টগামী ভিস্তারার একটি প্লেনে বোমাতঙ্কের পর তুরস্কের এরজুরাম বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। যাত্রী ও বিমানের ক্রু সদস্যরা সবাই নিরাপদে রয়েছেন।

জানা গেছে, একজন ক্রু সদস্যের চোখে পড়ে যায় একটি কাগজ। যেখানে বিমানে বোমা থাকার কথা লেখা ছিল। এরপরই তিনি অন্যদের সতর্ক করে দেন।

ভিস্তারার এক মুখপাত্র জানিয়েছেন, আশঙ্কা তৈরি হওয়ার পরই সেটি তুরস্কে অবতরণ করানো হয়। দ্রুত নিরাপত্তা এজেন্সি প্লেনটির ভেতরে তল্লাশিও চালিয়েছে। তবে সবাই নিরাপদে রয়েছেন।

গত জুনেই প্যারিস থেকে রওনা হওয়া ভিস্তারার একটি বিমানেও বোমাতঙ্ক দেখা দেয়। মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয় সেটিকে। সেবারও একই ধরনের টিঠি পাওযা গিয়েছিল। তারপর দ্রুত বিমান থেকে নামিয়ে দেওয়া হয় ২৯৪ জন যাত্রী ও ১২ জন বিমানকর্মীকে।

নিরাপত্তারক্ষীরা বোমার সন্ধানে গোটা প্লেনে তল্লাশি চালান। কিন্তু কোনো বিস্ফোরকের হদিশ মেলেনি। তার কয়েকদিন আগেই বারাণসী থেকে দিল্লিগামী ইন্ডিগোর প্লেনেও বোমাতঙ্ক ছড়িয়েছিল। যদিও শেষ পর্যন্ত খারাপ কিছু ঘটেনি।

সূত্র: এনডিটিভি

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।