কলকাতায় আর জি কর কাণ্ড

এবার পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন নিহতের মা-বাবা

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪
ভুক্তভোগীর মা-বাবা/ ফাইল ছবি

কলকাতার আর জি কর কাণ্ডে এবার পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলললেন ধর্ষণের পর হত্যার শিকার শিক্ষানবিশ চিকিৎসকের মা-বাবা। ঘটনা ধামাচাপা দিতে পুলিশের পক্ষ থেকে টাকা অফার করা হয়েছিল বলে অভিযোগ তাদের।

বুধবার (৪ সেপ্টেম্বর) আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের সঙ্গে যোগ দিয়ে পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক এই অভিযোগ তোলেন ভুক্তভোগী চিকিৎসকের মা-বাবা। তরুণীর বাবার অভিযোগ, কলকাতা পুলিশের ডিসি নর্থ তাকে টাকা অফার করেছিল।

ভুক্তভোগীর বাবা বলেন, যখন আমার মেয়ের মরদেহ আমার ঘরে শুইয়ে রাখা হয়েছিল, তখন ডিসি নর্থ আমাদের ঘরের ভেতরে ঢুকে আমাকে টাকা দেওয়ার চেষ্টা করেন। আমি টাকা না নিয়ে, সঙ্গে সঙ্গে উপযুক্ত জবাব দিয়েছিলাম। এমনকি, পুলিশ এখন মিথ্যা কথা বলছে বলেও বারবার অভিযোগ করেছেন তিনি।

বুধবার রাতে জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে সমর্থন জানাতে আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলেন নিহত চিকিৎসকের পরিবারের সদস্যরা। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন নিহত তরুণির বাবা।

ডিডি/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।