নিজেকে কমলার চেয়ে সুন্দর দাবি করলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ১৮ আগস্ট ২০২৪
কমলা হ্যারিস ও ডোনাল্ড ট্রাম্প /ছবি: এএফপি

ডেমোক্রেটিক দলের মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসের চেয়ে নিজেকে বেশি সুন্দর দাবি করলেন রিপাবলিকান পার্টির প্রার্থী ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় শনিবার পেনসিলভানিয়াতে একটি নির্বাচনী প্রচারে গিয়ে তিনি এমন দাবি করেন তিনি।

ট্রাম্প বলেন, আমি তার চেয়ে দেখতে অনেক সুন্দর। আমি মনে করি, আমি কমলার চেয়ে সুন্দর চেহারার মানুষ।

সম্প্রতি মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নালে হ্যারিসকে সুন্দরী হিসেবে বর্ণনা করা হয়। ওই কলামে কলামিস্ট পেগি নুনান লেখেন, আপনি তার (কমলা) একটিও খারাপ ছবি তুলতে পারবেন না। তার সৌন্দর্য ও সামাজিক সম্পর্ক বছরের পর বছর ধরে মানুষের আলোচিত হচ্ছে। এসব কিছুই একসঙ্গে হয়ে উজ্জ্বলতা ছড়াচ্ছে।

আরও পড়ুন: 

ওই কলাম প্রকাশের পরই ট্রাম্প নিজেকে কমলার চেয়ে সুন্দর বলে দাবি করলেন। এর আগে গত শুক্রবার কমলার অর্থনৈতিক পরিকল্পনার সমালোচনা করেন ট্রাম্প। তিনি বলেন, কমলার পরিকল্পনা ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোর মতো। এটি যুক্তরাষ্ট্রে কমিউনিজম চালু করবে।

ট্রাম্প আর বলেন, বাইডেনের চেয়ে কামালাকে নির্বাচনে হারানো সহজ হবে। কারণ তিনি একজন সমাজতান্ত্রিক পাগল। তার হাসিও পাগলের মতো। তিনি আমাদের দেশকে ধ্বংস করে দেবেন, অর্থনীতিকে ভেঙে ফেলবেন।

আরও পড়ুন: 

গত তিন সপ্তাহ ধরে কমলাকে ব্যক্তিগত আক্রমণ করে যাচ্ছেন ট্রাম্প। এরইমধ্যে তিনি মার্কিন ভাইস প্রেসিডেন্টকে পাগল বলে আখ্যা দিয়েছেন। সেই সঙ্গে ট্রাম্প কমলার জাতিসত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন। কমলাকে ব্যক্তিগত আক্রমণের বিষয়ে নিজের সাফাইও গেয়েছেন ট্রাম্প। তিনি জানান, কমলা তাকে রাগিয়ে দেওয়ায় তিনি এমন ব্যক্তিগত আক্রমণ করছেন।

সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।