বাংলাদেশের মতো অবস্থা ভারতে হওয়া নিয়ে যা বললেন মোদীর মন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ১১ আগস্ট ২০২৪
ভারতের কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত/ ছবি: সংগৃহীত

বাংলাদেশে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তা ভারতেও হতে পারে এমন গুঞ্জন নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন দেশটির কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। তিনি বলেছেন, এটা বাংলাদেশ নয়, এটা নরেন্দ্র মোদীর ভারত।

শনিবার (১০ আগস্ট) যোধপুর বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেন, দুঃভাগ্যবশত কিছু লোক বাংলাদেশের পরিস্থিতির সঙ্গে মিলিয়ে ভারতকে নিয়ে বিরুপ মন্তব্য করছেন। কিন্তু তারা সম্ভবত জানেন না এটা বাংলাদেশ না, এটা ভারত ও মোদীর ভারত। দেশকে অস্থিতিশীল করার চেষ্টাকারীদের বোঝা উচিৎ তাদের কী হতে পারে।

বাংলাদেশের পরিস্থিতি নিয়ে গজেন্দ্র আরও বলেন, বাংলাদেশে যা কিছু ঘটেছে তা অপ্রত্যাশিত এবং অগ্রহণযোগ্য। ভারত সরকার অনবরত এ নিয়ে নজর রাখছে। আইনশৃঙ্খলা ব্যবস্থা ঠিকঠাক হলে সেখানকার পরিস্থিতির উন্নতি হওয়া উচিত।

যদিও সাংবাদিকদের এমন মন্তব্য করার সময় কারো নাম উল্লেখ করেননি গজেন্দ্র। তবে তিনি কংগ্রেসের জ্যেষ্ঠ নেতা সালমান খুরশিদ এবং মনি শঙ্কর আইয়ারের সাম্প্রতিক করা মন্তব্যের জবাব দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

গত মঙ্গলবার এক অনুষ্ঠানে খুরশিদ বলেছিলেন, যদিও সবকিছু স্বাভাবিক মনে হচ্ছে, কিন্তু বাংলাদেশে যা ঘটছে তা ভারতেও হতে পারে। এছাড়া আইয়ারও বাংলাদেশের পরিস্থিতির সঙ্গে ভারতকে তুলনা করেছেন।

সূত্র: এনডিটিভি

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।