সেনাবাহিনীর সঙ্গে আলোচনায় প্রস্তুত পিটিআই: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ৩০ জুলাই ২০২৪
ফাইল ছবি

কারাবন্দি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সেনাবাহিনীর সঙ্গে আলোচনায় প্রস্তুত।

শুনানির জন্য আদিয়ালা কারাগারে হাজির করা হয়েছিল পিটিআইয়ের প্রতিষ্ঠাতা ইমরান খানকে। এক বিবৃতিতে তিনি বলেন, সেনাবাহিনীর সঙ্গে আলোচনায় আমরা প্রস্তুত। এ জন্য সেনাবাহিনীর প্রতিনিধি দল গঠন করা উচিত বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন>

প্রায় এক বছর ধরে কারাবন্দি ইমরান খান বলেন, তার দল কখনোই সেনাবাহিনীর বিরুদ্ধে অভিযোগ তোলেনি। শুধু আর্মড ফোর্সের সমালোচনা করেছে।

তিনি বলেন, ২০২৩ সালের ৯ মের দাঙ্গার ঘটনায় যদি কোনো পিটিআই কর্মীর বিরুদ্ধে অপরাধ পাওয়া যায় তাহলে কর্তৃপক্ষ নির্দিষ্ট ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে।

সাবেক এই ক্রিকেট তারকা বলেন, বর্তমান সরকার পিটিআই ও সেনাবাহিনীর মধ্যে ফাটল ধরিয়ে তার দলকে ধ্বংস করতে চায়।

এদিকে বিভিন্ন ধরনের সমস্যা এড়াতে অর্থাৎ গোপনীয়তা রক্ষায় নিজস্ব মেসেজিং অ্যাপ ব্যবহার করবে পাকিস্তান সরকার। ‌‌বিপ পাকিস্তান নামের অ্যাপটি মূলত কেন্দ্রীয় সরকারের কর্মকর্তা-কর্মচারীদের ব্যবহারের জন্য তৈরি করা হয়েছে।

পাকিস্তানে ইন্টারনেট ব্যবহার নিয়ে যখন নানা ধরনের সমস্যা হচ্ছে তখনই দেশটির সরকারের কাছ থেকে এমন পদক্ষেপ সামনে এল।

সূত্র: জিও নিউজ

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।