ভারতে ভিডিও ভাইরাল

বিমানবন্দরে পুলিশ কর্মকর্তাকে চড়, গ্রেফতার এক নারী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩০ এএম, ১২ জুলাই ২০২৪
সংগৃহীত

কঙ্গনা রানাওয়াতকে চড় মারার ঘটনায় তোলপাড়ের পর এবার রাজস্থানের বিমানবন্দরে স্পাইসজেটের এক নারী কর্মীর বিরুদ্ধে পুলিশ কর্মকর্তাকে চড় মারার অভিযোগ উঠেছে।

এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। তবে তার পাশে দাঁড়িয়েছে বিমান সংস্থাটি। তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ওই পুলিশ কর্মকর্তাই খারাপ আচরণ করেছেন তাদের নারী কর্মীর সঙ্গে। 

জানা গেছে, বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর চারটার দিকে অনুরাধা রানি নামের ওই স্পাইসজেট কর্মী বিমানবন্দরের ভেতরে ঢুকছিলেন। তখন তাকে আটকানো হয়।

পুলিশের দাবি, ওই নারীর কাছে বৈধ এন্ট্রি পাস ছিল না। তাকে সিকিউরিটি চেকের জন্য একটি লাইনে দাঁড়াতে বলা হয়। কিন্তু সেখানে কোনো নারী সিআইএসএফ কর্মী ছিলেন না বলে দাবি অনুরাধার। এর পরই শুরু হয় কথাকাটাকাটি। তখনই হঠাৎ অভিযুক্ত কর্মী এগিয়ে গিয়ে ওই পুলিশ কর্মকর্তাকে চড় মারেন। তবে এ ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এই পরিস্থিতিতে স্পাইসজেটের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বৈধ এন্ট্রি পাসই ছিল তার কাছে। বরং ওই পুলিশ কর্মকর্তাই বাজে আচরণ করেছেন। এমনকি তিনি নাকি অনুরাধাকে কাজের সময় শেষ হলে তার বাড়িতে আসতেও বলেন। এরপরই ওই স্পাইসজেট কর্মী তাকে চড় মারেন বলে দাবি সংস্থার।

একই সঙ্গে বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে দ্রুত আইনি পদক্ষেপ নিয়েছে তারাও। স্থানীয় থানায় যৌন হেনস্তার অভিযোগ দায়ের করা হয়েছে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। সেই সঙ্গে স্পাইসজেট জানিয়েছে, আমরা আমাদের কর্মীর পাশে রয়েছি।

সূত্র: এনডিটিভি

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।