পশ্চিমবঙ্গে হাসপাতালের জানালা ভেঙে পালালেন বাংলাদেশি আসামি

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০৯ জুলাই ২০২৪
উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল। ছবি সংগৃহীত

পশ্চিমবঙ্গের হাওড়া জেলার উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল থেকে পালিয়ে গেছেন বিচারাধীন এক বাংলাদেশি আসামি। গত শনিবার (৬ জুলাই) পেটে ব্যথা এবং মাথায় যন্ত্রণা নিয়ে রাজু মিয়া নামে ওই আসামি হাসপাতালে ভর্তি হন।

রোববার রাত সাড়ে ১২টা নাগাদ শৌচাগারে যান তিনি। এরপর বেশ কিছুটা সময় কেটে গেলেও বেডে ফিরে না আসায় সন্দেহ হয় হাসপাতাল কর্তৃপক্ষের। হাসপাতালের কর্মীরা দেখেন, শৌচাগারের জানালা ভাঙা। সঙ্গে সঙ্গে বিষয়টি উলুবেড়িয়া থানায় জানানো হয়। এরই মধ্যে পলাতক ওই আসামির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন>>

জানা গেছে, নদী পেরিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের অভিযোগে গত ২১ জুন উদয়নারায়ণপুরের সিংটি এলাকা থেকে গ্রেফতার হন রাজু মিয়া। তার বাড়ি বাংলাদেশের রংপুরে। উদয়নারায়ণপুরে একটি রঙের কারখানায় কাজ করতেন তিনি।

গ্রেফতারের পরদিন রাজুকে উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের (জেল হেফাজত) নির্দেশ দেন। এরপর পাঠানো হয় উলুবেরিয়া উপ-সংশোধনাগারে। কিন্তু কারাগারে থাকা অবস্থায় পেটে ব্যথার কথা জানালে রাজুকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকেই সুযোগ বুঝে চম্পট দেন অভিযুক্ত যুবক।

ডিডি/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।