রাম মন্দিরের ছাদ চুইয়ে ভেতরে পড়ছে বৃষ্টির পানি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৫ জুন ২০২৪
রাম মন্দির। ফাইল ছবি।

উদ্বোধনের ছয় মাসের মধ্যেই রাম মন্দিররের ছাদে ছিদ্র পাওয়া গেছে। সেখান থেকে বৃষ্টির পানি চুয়ে মন্দিরের ভেতরে প্রবেশ করছে। এ তথ্য নিশ্চিত করেছেন মন্দিরের প্রধান পুরোহিত আচার্য সত্যেন্দ্র দাস।

জানা গেছে, ছিদ্র দিয়ে পানি ঢুকছে রামমন্দিরের গর্ভগৃহে। যেখানে রামলালা অধিষ্ঠিত রয়েছেন।

প্রধান পুরোহিত বলেন, মন্দিরের গর্ভগৃহে বসেছে রামলালার মূর্তি। প্রথম বৃষ্টিতেই সেই মন্দিরের ছাদ চুইয়ে পানি ঝরছে। তার দাবি, বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা দরকার। কী সমস্যা হচ্ছে সেটা জানা প্রয়োজন। এটা খুব জরুরি। কারণ মন্দির থেকে পানি বের হওয়ার কোনও জায়গা নেই।

আরও পড়ুন>

আশঙ্কা প্রকাশ করে তিনি বলেন, এখনই উপযুক্ত ব্যবস্থা না নিলে বৃষ্টি বাড়লে মন্দিরে প্রার্থনা করার জায়গা পাওয়া যাবে না।

ছাদ ছিদ্র হয়ে পানি পড়ার কথা স্বীকার করে নিয়েছেন রামমন্দির কনস্ট্রাকশন বোর্ডের প্রধান নৃপেন মিশ্রও। তিনি বলেন, আমি অযোধ্যায় আছি। ছাদ থেকে পানি পড়তে দেখেছি। তবে শিখর তৈরির কাজ চলছে। সেই কাজ শেষ হলে এই সমস্যা থাকবে না।

তবে নির্মাণের ৬ মাসের মধ্যে এহেন বেহাল দশা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা।

গত ২২ জানুয়ারি এই রামমন্দিরের গর্ভগৃহে থেকেই রামলালার প্রাণপ্রতিষ্ঠা করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যাবতীয় আচার অনুষ্ঠান সম্পন্ন করে মন্দির উদ্বোধনও করেন তিনি।

সূত্র: দ্য ইকোনমিক টাইমস

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।