পশ্চিমবঙ্গে জঙ্গি সংগঠনে জড়িত অভিযোগে আরও এক যুবক গ্রেফতার

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৫ জুন ২০২৪
ছবি সংগৃহীত

বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’-এর সঙ্গে জড়িত অভিযোগে পশ্চিমবঙ্গে আরও এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) হাওড়া স্টেশন থেকে হারেজ শেখ নামে ওই যুবককে গ্রেফতার করে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

অভিযুক্ত হারেজ নদীয়া জেলার নবদ্বীপ থানার অন্তর্গত মায়াপুরের মোল্লাপাড়ার বাসিন্দা।

পুলিশ সূত্র জানিয়েছে, হারেজকে হেফাজতে নিয়ে টানা জেরা করতে চান পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের কর্মকর্তারা। রাজ্যে কোনো ধরনের নাশকতার ছক কষা হচ্ছে কি না তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন>>

এর আগে, গত শনিবার ‘আনসার আল ইসলাম’-এর সঙ্গে জড়িত অভিযোগে কাঁকসার মীরেপাড়া থেকে মোহম্মদ হাবিবুল্লাহ নামে এক যুবককে গ্ৰেফতার করে পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

জানা গেছে, হাবিবুল্লাহ কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেন। গ্ৰেফতারের সময় তার বাড়ি থেকে আনসার আল ইসলাম সম্পর্কিত বেশ কিছু নথিপত্র উদ্ধার হয়েছে।

পরে হাবিবুল্লাহকে আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

হেফাজতে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এসময় পশ্চিমবঙ্গে আরও কিছু আনসার আল ইসলাম সদস্যের খোঁজ জানান হাবিবুল্লাহ। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হয় হারেজকে।

ডিডি/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।