আইসক্রিমে মিললো মানুষের হাতের আঙুল!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ১৩ জুন ২০২৪
ছবি: সংগৃহীত

তীব্র গরম থেকে একটু তৃপ্তির আমেজ পেতে অনলাইনে একটি কোন আইসক্রিমের অর্ডার দিয়েছিলেন মুম্বাইয়ের ডাক্তার ওরলেম ব্র্যান্ডন সেরাও। কিন্তু সেই আইস্ক্রিমিই যে তাকে ট্রমাতে ফেলে দেবে, তা আর কে জানতো!

জানা গেছে, বুধবার (১২ জুন) অনলাইনে একটি আইসক্রিম অর্ডার করেছিলেন মুম্বাইয়ের মালাদ শহরতলীতে বসবাসকারী ওই চিকিৎসক। সেই আইকক্রিমের মধ্যেই মেলে একটি মানব হাতের আঙুল।

ডা. সেরাও জানান, অনলাইনে মুদিখানার দোকান থেকে কিছু জিনিসের অর্ডার দিচ্ছিলেন তার বোন। প্রচন্ড গরম থাকায় তিনি তার বোনকে আইসক্রিম অর্ডার করতে বলেন। অর্ডার বাড়িতে পৌঁছালে আইসক্রিম খেতে গিয়েই বাধে বিপত্তি।

আইসক্রিমটি খাওয়ার একপর্যায়ে তিনি বাদাম জাতীয় কিছুর অস্তিত্ব অনুভব করেন। কিন্তু মনোযোগ দিয়ে দেখতে গিয়ে লক্ষ্য করেন যে আইসক্রিমের মধ্যে বাদাম নয়, মানুষের হাতের একটি আঙুল রয়েছে! এমন ঘটনায় আতকে ওঠেন তিনি।

এ যুবক বিষয়টিকে অন্তত দুঃখজনক দাবি করে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছে। তিনি বলেন, আমি একটি অ্যাপ থেকে তিনটি কোন আইসক্রিমের অর্ডার দিয়েছিলাম। তার মধ্যে একটি ছিল ইয়াম্মো ব্র্যান্ডের বাটারস্কচ। সেটির অর্ধেক খাওয়ার পর, আমি আমার মুখে শক্ত কিছু একটা অনুভব করতে পারি। ভেবেছিলাম, বাদাম কিংবা চকলেটের টুকরো হতে পারে।

‘কিন্তু ভালো করে দেখতে গিয়ে যা পাই, তাতে আমাকে হতবাক করে দেয়। আমি একজন চিকিৎসক, তাই আমি জানি শরীরের কোন অঙ্গ কেমন দেখতে। যখন আমি সাবধানে পরীক্ষা করে দেখলাম, আমি ওই শক্ত পদার্থের সঙ্গে নখ ও আঙুলের ছাপ লক্ষ্য করি, যা হাতের বুড়ো আঙুলের মতো ছিল।’

সেরাও অবিলম্বে আঙুলটিকে একটি বরফের প্যাকেটে রাখেন, যাতে সেটিকে অক্ষত অবস্থায় পুলিশকে দেখাতে পারেন। পরে তিনি আঙুলটি নিয়ে মালাদ থানায় যান ও আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে মামলা করেন।

পুলিশ তদন্তের জন্য আইসক্রিম ও আঙুলটি ফরেনসিক বিভাগে পাঠিয়েছে। তাছাড়া খাদ্যপণ্যে শরীরের একটি অংশের উপস্থিতি, একটি বড় অপরাধের সন্দেহও জাগিয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

সূত্র: এনডিটিভি

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।