কম দামে সোনা পাওয়ার লোভে ৪০ লাখ টাকা খোয়ালেন নারী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ৩১ মে ২০২৪
প্রতীকী ছবি

বাজারদরের চেয়ে কম দামে সোনা পাওয়ার লোভে দুর্বৃত্তদের কাছে প্রায় ৪০ লাখ টাকা খোয়ালেন এক নারী। প্রতারকের কথায় বিশ্বাস করে ব্যাগভর্তি টাকা নিয়ে গিয়েছিলেন নির্দিষ্ট স্থানে। সেখান থেকেই ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় অপরাধীরা। সম্প্রতি ভারতের নাভি মুম্বাই এলাকায় ঘটেছে এই ঘটনা।

শুক্রবার (৩১ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ৩৬ বছর বয়সী ওই নারীকে সস্তায় অনেকখানি সোনা পাইয়ে দেওয়ার লোভ দেখিয়েছিল একটি প্রতারক চক্র। প্রতিশ্রুতি মোতাবেক সোনা কিনতে গেলে তার কাছ থেকে প্রায় ২৮ লাখ রুপি (প্রায় ৪০ লাখ টাকা) ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

আরও পড়ুন>>

এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। তিনি জানান, এক ব্যক্তি তাকে ২৭ লাখ ৮১ হাজার রুপিতে আধা কেজি সোনা পাইয়ে দেবেন বলে আশ্বাস দিয়েছিলেন, যা প্রচলিত বাজারমূল্যের চেয়ে অনেক কম।

প্রতিশ্রুতি মোতাবেক গত ১৮ মে অভিযোগকারীকে নিয়ে একটি গাড়িতে করে সানপাদা স্টেশনে নিয়ে যান ওই ব্যক্তি। কিন্তু সেখানে পৌঁছালে কিছু লোক এসে নারীকে হুমকি দেয় এবং তার টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়।

ভুক্তভোগীর দাবি, যে ব্যক্তি সোনার লোভ দেখিয়েছিল এবং তাদের সঙ্গে গাড়িতে আসা আরেক ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

পরে তদন্তে নেমে রাকেশ শিবাজি শিংটে (৩৯) এবং রূপেশ সুবাস সাপকালে (৪২) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে রাকেশ ওই নারীকে কম দামে সোনা পাইয়ে দেওয়ার লোভ দেখিয়েছিলেন।

অভিযুক্ত বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।