কারাবন্দি ইমরান খানের কিছু হলে সরকার দায়ী থাকবে: পিটিআই

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ০৭ মার্চ ২০২৪
ফাইল ছবি

কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের কিছু হলে বর্তমান সরকার দায়ী থাকবে বলে মন্তব্য করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) মুখপাত্র শোয়েব শাহীন।

বৃহস্পতিবার (৭ মার্চ) পাকিস্তানের নির্বাচন কমিশন ভবনের সামনে শাহীন বলেন, ইমরান খানকে হত্যার চেষ্টা করা হয়েছে। সন্ত্রাসীরা কেন সারা দেশের এত কারাগার থাকতে যেখানে ইমরান খানকে রাখা হয়েছে সেখানে হামলার জন্য বেছে নিলো।

পাকিস্তানের সন্ত্রাস দমন বিভাগ একজন আফগান সন্ত্রাসীকে গ্রেফতার করার দাবি জানিয়েছে। তার কাছে থেকে আদিয়ালা কারাগারের ম্যাপ ও গ্রেনেড উদ্ধার করা হয়েছে বলেও জানানো হয়েছে। এরপরই পিটিআই মুখপাত্র এমন মন্তব্য করেন।

বেশ কয়েকটি মামলায় রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে বন্দি রয়েছেন ইমরান খান।

এর আগে আদিয়ালা কেন্দ্রীয় কারাগারে সন্ত্রাসী হামলার চেষ্টা করে দুর্বৃত্তরা। তবে পুলিশের তৎপরতায় সেই চেষ্টা ব্যর্থ হয়।

জানা গেছে, যৌথ অভিযান চালিয়ে বৃহস্পতিবার আদিয়ালা কারাগারে হামলার চেষ্টা ব্যর্থ করে দেয় কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (সিটিডি) ও পুলিশ।

২০২২ সালে সরকার বিরোধী মিছিল চলাকালে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল সন্ত্রাসীরা। সে সময় তার পায়ে গুলি লাগায় সৌভাগ্যক্রমে বেঁচে যান।

সূত্র: জিও নিউজ

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।