ভার্জিনিয়ায় বিস্ফোরণে হতাহত ১২

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় ভার্জিনিয়া অঙ্গরাজ্যের একটি বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে এক দমকল কর্মী নিহত এবং আরও কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

স্থানীয় দমকল বিভাগের সহযোগী প্রধান জেমস উইলিয়াম, ওই বিস্ফোরণকে ‌‘সম্পূর্ণ ধ্বংসাত্মক’ পরিস্থিতি হিসাবে বর্ণনা করেছেন। শুক্রবার রাতে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাস্তায় এবং আশেপাশে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত বাড়িটির ধ্বংসাবশেষ ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: দিল্লিতে রঙের কারখানায় অগ্নিকাণ্ড, নিহত ১১

ভার্জিনিয়ার স্টার্লিনে অবস্থিত বাড়িটিতে দুর্ঘটনার পর পরই দমকল এবং উদ্ধারকর্মীদের মোতায়েন করা হয়। কি কারণে বাড়িটিতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়। এই ঘটনায় ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

নয়জন দমকল কর্মী এবং দুই বেসামারিক নাগরিককে কাছাকাছি বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়ে বলে জানিয়েছেন জেমস উইলিয়াম। তিনি জানিয়েছেন, কারও কারও আঘাত সামান্য হলেও বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

টিটিএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।