ইমরান খানের স্ত্রীকে অ্যাসিড মেশানো খাবার দেওয়ার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৪
বুশরা বিবি ও ইমরান খান/ ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবিকে অ্যাসিড মিশ্রিত খাবার দেওয়ার অভিযোগ উঠেছে। বিষক্রিয়ায় গত ৫ দিন ধরে তার পাকস্থলীতে প্রচণ্ড ব্যথা হচ্ছে বলে দাবি করেছে ইমরান খানের দল পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ। এমন অবস্থায় জরুরি ভিত্তিতে বুশরা বিবির স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করার আহ্বান জানিয়েছে পিটিআই।

বর্তমানে ইমরান-বুশরা দম্পতির বানিগালা বাসভবনে রয়েছেন বুশরা। তোশাখানা মামলায় এই দম্পতির সাজা দেওয়ার পর এই বাড়িটি সাব কারাগার ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: আইয়ুব খানের নাতিকে প্রধানমন্ত্রী প্রার্থী করলেন ইমরান খান

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে পিটিআইয়ের আইনজীবী ও বুশরার মুখপাত্র মাশাল ইউসুফজাই এক্সে পোস্ট করে লিখেছেন, বুশবার সঙ্গে তার পরিবার ও ইমরানের বোন এবং পিটিআইয়ের লিগ্যাল টিম দেখা করেছে।

বুশরা জানিয়েছেন, তার খাবারে অ্যাসিড জাতীয় কিছু মেশানো হয়েছে। যে কারণে গত ৫ দিন ধরে তার পেটে প্রচণ্ড ব্যথা হয়েছে। তার গলা ও মুখে প্রচণ্ড ক্ষত হয়েছে। তিনি এখন চা কিংবা পানিতে চুবিয়ে টোস্ট বিস্কুট ছাড়া কিছুই খেতে পারছেন না।

আরও পড়ুন: ইমরান খান-বুশরা বিবির বিয়ে অবৈধ, ৭ বছরের কারাদণ্ড

বুশরার মুখপাত্র উদ্বেগ প্রকাশ করে বলেন, বুশরা বিবির জীবনের জন্য বড় ধরনের হুমকি তৈরি হয়েছে। যত দ্রুত সম্ভব তার স্বাস্থ্য পরীক্ষা করা দরকার।

পৃথক এক এক্স বার্তায় পিটিআই জানিয়েছে, এখনকার ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে তারা ইমরান খানের স্ত্রীর ওপর ‘নোংরা আক্রমণ’ করছে। তাঁকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না।

পিটিআইয়ের পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

আরও পড়ুন: এবার সস্ত্রীক ইমরান খানের ১৪ বছরের কারাদণ্ড

২০১৮ সালে ইমরান খানের সঙ্গে বুশরার বিয়ে হয়। বলা হয়ে থাকে, বুশরার পরামর্শ নিতে ওই দরগায় গিয়েছিলেন ইমরান। এরপর ইমরান ও বুশরা বিয়ে করেন। তারও মাস ছয়েক পর ইমরান পাকিস্তানের প্রধানমন্ত্রী হন।

সূত্র: ডন

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।