কেন্দ্রীয় নেতাদের সাথে যুবলীগের সভার তারিখ পরিবর্তন


প্রকাশিত: ০২:১৮ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৪

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগরের উত্তর ও দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভার তারিখ পরিবর্তন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় এই সভা অনুষ্ঠিত হবার কথাও থাকলেও অনিবার্য কারণে তা ২১ ডিসম্বের রোববার অনুষ্ঠিত হবে। বুধবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবসে সারাদেশে একযোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ র‌্যালি এবং ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জনসভাকে সফল করার লক্ষে আগামী ২১ ডিসেম্বর রোববার বিকাল সাড়ে ৪টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই যৌথসভা অনুষ্ঠিত হবে।

দলের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।