নওয়াজ শরিফের কড়া বার্তা


প্রকাশিত: ১১:৪৯ এএম, ১৭ ডিসেম্বর ২০১৪

সন্ত্রাসবাদ দমনে কড়া বার্তা দিলেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। বুধবার সর্বদলীয় বৈঠকের পরে সাংবাদিক বৈঠকে তিনি বলেন জঙ্গি নির্মূলে সর্বশক্তি দিয়ে লড়াই চালাবে পাকিস্তান। পিছু হঠার কোনও প্রশ্ন নেই। এত বর্বরোচিত ঘটনার সাক্ষী পাকিস্তান এর আগে হয়নি বলে মন্তব্য করেন পাক প্রধানমন্ত্রী।

নাওয়াজ বলন,  পেশোয়ারের হামলায় যে সকল মা বাবা তাঁদের সন্তানকে হারিয়েছেন তাঁদের জন্য আমি প্রার্থণা করি। সন্ত্রাসের বিরুদ্ধে লড়তে লড়তে পাকিস্তান অনেক প্রাণ হারিয়েছে। সেনা সন্ত্রাসের ঘাটিগুলি নষ্ট করার অভিযান  চালাচ্ছে। শিশুদের কান্না আর সন্তান হারা মা বাবার অশ্রুর কথা মথায় রেখে আমাদের সন্ত্রাসের বিরুদ্ধে লড়ে যেতে হবে।

নাওয়াজ আরো বলন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে অভিযান চলবে। জঙ্গিদের গুলির নিসানায় শিশুরা!! এর থেকে দুঃখজনক আর কিছু হয় না। সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে লড়াইয়ে আমরা জয়ী হবই। কয়েকদিন আগে ওয়াঘা সীমান্তে, কাল পেশোয়ারের স্কুলে। পর পর দুটি বড় জঙ্গি নাশমকতা পাকিস্তানে ঘটে গেল। অনেক মানুষ এই হামলায় প্রাণ হারিয়েছেন। করেকজন পালিয়ে প্রাণে বেঁচেছেন।

তিনি বার্তায় আরো বলেন, এখন সময় এসেছে, দুপক্ষের আলোচনা করা উচিৎ। এই মাটি থেকে সন্ত্রাসবাদ দূর করতে হবে। আমরা আফগানিস্তানের সঙ্গে কথা বলেছি। ঠিক হয়েছে, এরপর থেকে আমরা কেউকি আমাদের মাটি একে অপরের বিরুদ্ধে ব্যবহার করব না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।