ডিএমপির যৌথ মাদকবিরোধী প্রচারাভিযান


প্রকাশিত: ১২:৩৯ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৪

মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী ধুমপান, মাদক ও সন্ত্রাস বিরোধী প্রচার অভিযানের উদ্বোধন করা হয়েছে। জাতীয় তামাক ও মাদক বিরোধী জোট ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

মঙ্গলবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয়ের সামনে দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ ও ক্যাট সভাপতি সাংবাদিক আলী নিয়ামত।
এ সময় ডিএমপি ও ক্যাটের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি প্রথমে সকাল ১০টায় প্রেসক্লাবের সামনে অবস্থান নেয়। এ সময় ধুমপান, মাদক ও সন্ত্রাসবিরোধী গান প্রচার ও লিফলেট বিতরণ করা হয়। পরে র‌্যালিটি দুপুর ১২টায় কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে অবস্থান নেয়।

এ কর্মসূচিতে যোগ দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীরা। পরে বিকাল সাড়ে তিনটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে এসে দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।