পশ্চিমবঙ্গে বেড়াতে গিয়ে বাংলাদেশি নারীর মৃত্যু

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ
প্রকাশিত: ০৫:১২ এএম, ০২ জানুয়ারি ২০২৪

বাংলাদেশ থেকে ভারতের পশ্চিমবঙ্গে আত্মীয়র বাড়িতে বেড়াতে গিয়ে মারা গেছেন তুলুয়ারা বিবি (৪৭) নামে এক নারী। সোমবার (১ জানুয়ারি) দিনগত রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রানীনগরে।

প্রায় দেড় মাস আগে বাংলাদেশ থেকে মুর্শিদাবাদের রানীনগরে বাহারপাড়ায় আত্মীয়র বাড়িতে বেড়াতে গিয়েছিলেন ওই নারী। বাংলাদেশে রাজশাহী জেলার কুরকুরি হাটের উজিরপুকুর এলাকার বাসিন্দা তিনি।

জানা গেছে, সোমবার তুলুয়ারা বিবি তার আত্মীয়দের বাড়ির পাশের গ্রামে পরিচিত এক ব্যক্তি মারা গেলে তাকে দেখতে সেখানে যান। সেখান থেকে রাতে বাসায় ফিরে শৌচালয়ে গিয়ে হাঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে প্রথমে রানীনগর গ্রামীণ হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে ডোমকল মহকুমা হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

তুলুয়ারা বিবির আত্মীয় লালমোরা বিবি বলেন, বাংলাদেশ থেকে দেড় মাস হলো আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। হঠাৎ বুকে ব্যাথা ওঠে, আমরা হাসপাতালে নিয়ে গেলাম, চিকিৎসকেরা বললেন মারা গেছে। তার কোনো রোগ ছিল কি না জানি না।

ঘটনার খবর পেয়ে ডোমকল মহকুমা হাসপাতালে পৌঁছায় রানীনগর থানার পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ডিডি/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।